Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
"রংপুরের বদরগঞ্জে ওপেন হাউজ-ডে ও কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত"
বিস্তারিত

"রংপুরের বদরগঞ্জে ওপেন হাউজ-ডে ও কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত"


𝑴𝑬𝑫𝑰𝑨 𝑪𝑬𝑳𝑳, 𝑫𝑰𝑺𝑻𝑹𝑰𝑪𝑻 𝑷𝑶𝑳𝑰𝑪𝑬, 𝑹𝑨𝑵𝑮𝑷𝑼𝑹. [𝐃𝐀𝐓𝐄-21.04.2024]


"স্মার্ট পুলিশ স্মার্ট দেশ, শান্তি প্রগতির বাংলাদেশ”এই উচ্চারণকে সামনে রেখে আজ ২১ এপ্রিল ২০২৪ ইং তারিখে রংপুর জেলার বদরগঞ্জ থানার আয়োজনে “নারী ও শিশু নির্যাতন, বাল্য বিবাহ, মাদক, জুয়া, সন্ত্রাস, জঙ্গীবাদ, আত্মহত্যা, চুরি রোধকল্পে “শ্যামপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে 'ওপেন হাউজ-ডে ও কমিউনিটি পুলিশিং সমাবেশ ' অনুষ্ঠিত হয়। জনাব মো :আব্দুল লতিফ মিঞা, পিপিএম, অফিসার ইনচার্জ, বদরগঞ্জ থানা, রংপুর এঁর সভাপতিত্ত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ ফেরদৌস আলী চৌধুরী, বিপিএম (অতিরিক্ত ডিআইজ পদে পদোন্নতি প্রাপ্ত ) মহোদয়। 


তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, পুলিশ জনগণের বন্ধু। বাংলাদেশ পুলিশ বাহিনী জনসাধারণের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যেকোনো প্রয়োজনে পুলিশ জনগণের পাশে থাকবে এবং সর্বোচ্চ সেবা প্রদান করবে। এছাড়া তিনি মাদক, অনলাইন জুয়া, নারী ও শিশু নির্যাতন, চুরি, ডাকাতি ইত্যাদি বিষয়ে জনসচেতনতা মূলক বক্তব্য রাখেন। সমাজের সকলের সম্মিলিত প্রচেষ্টায় একটি অপরাধমুক্ত সমাজ গড়ে তোলা সম্ভব। পুলিশ এবং জনগণ সম্মিলিতভাবে অপরাধ দমনে সহযোগিতা করার জন্য তিনি উপস্থিত সকলকে উদাত্ত আহ্বান জানান।


সেখানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মেজর (অবঃ) মোঃ নাসিম উদ্দিন, সভাপতি, কমিউনিটি পুলিশিং, রংপুর জেলা; জনাব মঞ্জ‍ুশ্রী সাহা, মহিলা বিষয়ক সম্পাদক, কমিউনিটি পুলিশিং, রংপুর; এ্যাডভোকেট দিলশাদ ইসলাম, সাধারণ সম্পাদক, কমিউনিটি পুলিশিং, রংপুর; জনাব মোঃ আবু আশরাফ সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল), রংপুর; জনাব মোঃ বজলুর রশিদ, অফিসার ইনচার্জ, কোতয়ালী থানা, রংপুরসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন সহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, শিক্ষার্থী, জেলা ও থানা কমিউনিটি পুলিশিংয়ের সদস্যবৃন্দ, বিভিন্ন শ্রেণি ও পেশার সাধারণ মানুষ।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
21/04/2024
আর্কাইভ তারিখ
21/04/2024