Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
” অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রংপুর-এঁর বদলীজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত”
Details
” অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রংপুর-এঁর বদলীজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত”
𝑴𝑬𝑫𝑰𝑨 𝑪𝑬𝑳𝑳, 𝑫𝑰𝑺𝑻𝑹𝑰𝑪𝑻 𝑷𝑶𝑳𝑰𝑪𝑬, 𝑹𝑨𝑵𝑮𝑷𝑼𝑹. [𝐃𝐀𝐓𝐄-03.09.2024]


আজ ০৩ সেপ্টেম্বর ২০২৪খ্রি: দুপুর ১২:০০ ঘটিকায় রংপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রংপুর জনাব মোঃ ইফতে খায়ের আলম মহোদয়ের বদলীজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মদ শরীফ উদ্দিন মহোদয়।
সেখানে আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), রংপুর (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত); জনাব মোছাঃ সুলতানা রাজিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), রংপুর; জনাব হোসাইন মোহাম্মদ রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল), রংপুর; জনাব মোঃ আবু আশরাফ সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল); জনাব মোঃ নজরুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল), রংপুর জনাব মো: রফিকুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (এসএএফ), রংপুরসহ জেলা পুলিশ রংপুরের বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সগণ। 
তাঁরা বিদায়ী অতিথির বিভিন্ন কর্মদক্ষতার নিদর্শন তুলে ধরেন এবং একসাথে কাজ করার বর্ণিল স্মৃতিচারণ করেন। বিদায়ী অতিথির স্মৃতি রোমন্থনে উপস্থিত সকলেই আবেগাপ্লুত হন।
পরবর্তীতে পুলিশ সুপার মহোদয় জেলা পুলিশ রংপুরের পক্ষ থেকে বিদায়ী অতিথিকে সংবর্ধনা স্মারক উপহার দেন। পুলিশ সুপার মহোদয়সহ অনুষ্ঠানে উপস্থিত সকলেই বিদায়ী অতিথির ভবিষ্যতের জন্য নিরঙ্কুশ শুভকামনা জ্ঞাপন করেন। অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জনাব মোঃ ইফতে খায়ের আলম ৩০ তম বিসিএস এর একজন সৎ, দক্ষ ও মেধাবী পুলিশ অফিসার হিসেবে রংপুর জেলায় ০৯ মার্চ ২০২৩ খ্রিঃ তারিখে রংপুর জেলায় যোগদান করে সুনামের সাথে চাকুরী করেন। জেলা পুলিশের পক্ষ থেকে তাঁর প্রতি অকৃত্রিম শ্রদ্ধা ও শুভকামনা।
Image
Images
Attachments
Publish Date
03/09/2024
Archieve Date
12/09/2024