Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
”নবাগত সম্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মদ শরীফ উদ্দিন মহোদয়ের রংপুর জেলায় যোগদান ও দায়িত্বভার গ্রহণ”
Details
”নবাগত সম্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মদ শরীফ উদ্দিন মহোদয়ের রংপুর জেলায় যোগদান ও দায়িত্বভার গ্রহণ”

আজ ৩১ আগষ্ট ২০২৪ শনিবার দুপুর ১২.৩০ ঘটিকায় সম্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মদ শরীফ উদ্দিন মহোদয় রংপুর জেলা পুলিশের দায়িত্বভার গ্রহণের উদ্দেশ্যে আগমন করলে সম্মানিত অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোঃ তরিকুল ইসলাম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মহোদয়সহ অন্যান্য অফিসার ও ফোর্সগণ তাঁকে সাদরে অভ্যর্থনা জানান। এরপর পুলিশ সুপার মহোদয় তাঁর কক্ষে দায়িত্বভার গ্রহন করেন।
অতঃপর পুলিশ সুপারের কার্যালয় রংপুরের সম্মেলন কক্ষে নবাগত পুলিশ সুপার মহোদয় জেলার বিভিন্ন পদমর্যাদার অফিসার, থানা, ফাঁড়ি ও ট্রাফিক বিভাগের ইউনিট ইনচার্জগণের সাথে বিশেষ মত বিনিময় সভায় অংশগ্রহণ করেন। সেখানে তিনি অত্র জেলার আইনশৃঙ্খলা রক্ষার উপর গুরুত্ব আরোপ করে রংপুর জেলার সকল থানা এলাকা নিরাপদ বাসযোগ্য আবাসভূমি হিসেবে গড়ে তোলার লক্ষ্যে জনবান্ধব ও সেবামূলক বিট পুলিশিং, কমিউনিটি পুলিশিং, নিরাপদ চলাচল অব্যাহত রাখতে, জনগণের নিকট পুলিশের ভাবমূর্তি অক্ষুণ্ণ রাখতে তথা জেলা পুলিশের সার্বিক কার্যক্রমকে আরো গতিশীল করার জন্য বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন জনাব মোঃ তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), রংপুর (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) ; জনাব মোছাঃ সুলতানা রাজিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), রংপুর; জনাব মোঃ ইফতে খায়ের আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রংপুর মহোদয়সহ বিভিন্ন ইউনিটের অফিসার ইনচার্জসহ অফিসার ফোর্সগণ।
জনাব মোহাম্মদ শরীফ উদ্দিন মহোদয় ২১ তম বিসিএস এর একজন অন্যতম সৎ, মেধাবী, দক্ষ ও চৌকষ পুলিশ কর্মকর্তা। 
 উল্লেখ্য যে, রংপুর জেলায় যোগদানের পূর্বে তিনি পুলিশ ট্রেনিং সেন্টার (পিটিসি) রংপুরে কর্মরত ছিলেন। নবাগত পুলিশ সুপার মহোদয়কে জেলা পুলিশ রংপুরের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।
Image
Images
Attachments
Publish Date
31/08/2024
Archieve Date
07/09/2024