Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
"রংপুর জেলা ডিবি অভিযানে ৪৩ বোতল ফেন্সিডিলসহ ০১ জন গ্রেফতার এবং বদরগঞ্জ থানার অভিযানে জুয়া খেলারত অবস্থায় আলামতসহ ০৪ জন গ্রেফতার"
Details
*প্রেস রিলিজ*
তারিখ: ১২/০৯/২০২৪খ্রি:।
"রংপুর জেলা ডিবি অভিযানে ৪৩ বোতল ফেন্সিডিলসহ ০১ জন গ্রেফতার এবং বদরগঞ্জ থানার অভিযানে জুয়া খেলারত অবস্থায় আলামতসহ ০৪ জন গ্রেফতার"


১। অদ্য ১২ সেপ্টেম্বর ২০২৪ খ্রিঃ তারিখ বিকাল ১৬.৩০ ঘটিকায় রংপুর জেলা গোয়েন্দা শাখা'র(ডিবি) এসআই (নিঃ) মোঃ হুমায়ুন কবিরের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গংগাচড়া থানাধীন পূর্ব ইচলী মৌজাস্থ জনৈক আরিফুল ইসলাম(৪০) এর হার্ডওয়্যার দোকানের সামনে কাকিনা টু রংপুর গামী পাকা রাস্তার উপর কাকিনা থেকে আসা একটি Apache RTR মোটরসাইকেল আটক করে বিধি মোতাবেক তল্লাশিকালে অভিযুক্ত চালক ১। মোঃ মশিয়ার রহমান (২৬), পিতা- মৃত মফি ইসলাম, সাং- কালিকাপুর, থানা-কালীগঞ্জ, জেলা- লালমনিরহাটের বসে থাকা সীটের নিচে ৪৩ (তেতাল্লিশ) বোতল ফেন্সিডিল উদ্ধারপূর্বক জব্দ করে অভিযুক্তকে গ্রেফতার করে থানায় এসে লিখিত অভিযোগ করেন। এ সংক্রান্তে গংগাচড়া থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়।
২। অদ্য ১২ সেপ্টেম্বর রাত্রী ০১.৪০ ঘটিকার সময় বদরগঞ্জ থানার এসআই (নিঃ) মোঃ তোজাম্মেল হকের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বদরগঞ্জ থানাধীন ১২নং কুতুবপুর ইউনিয়নের রোস্তমাবাদ ফকিরপাড়া গ্রামস্থ জনৈক মোঃ শহিদুল ইসলাম এর সোলার সেচ পাম্প ঘরের সামনে ফাঁকা জায়গায় সোলারের আলোতে তাস দিয়ে টাকার বিনিময়ে জুয়া খেলারত অবস্থায় অভিযুক্ত ১।মোঃ শাহানুর মিয়া (৪০), পিতা-মৃত মোবার হোসেন, ২। মোঃ আনোয়ার হোসেন (৩৬) পিতা-মোঃ আকমল হোসেন, ৩। মোঃ এরশাদ আলী (৩৩), পিতা-মোঃ আইয়ুব আলী,৪। মোঃ আরিফুল ইসলাম (৩৫). পিতা-মোঃ তাজরুল হক, সর্বসাং- রোস্তমাবাদ (ফকিরপাড়া), থানা-বদরগঞ্জ, জেলা-রংপুরদের গ্রেফতার পূর্বক ঘটনাস্থল হতে ০১ সেট তাস, জুয়াখেলার নগদ ১,৫৯৫/-টাকা উদ্ধার পূর্বক বিধি মোতাবেক জব্দ করে থানায় এসে লিখিত অভিযোগ করেন। এ সংক্রান্তে বদরগঞ্জ থানায় জুয়া আইনে মামলা রুজু করা হয়।
Image
Images
Attachments
Publish Date
12/09/2024
Archieve Date
22/09/2024