Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
*প্রেস রিলিজ* তারিখ: ০১ সেপ্টেম্বর ২০২৪ খ্রি:। গণমাধ্যমকর্মীদের সাথে মত বিনিময় করলেন রংপুর জেলার সদ্য যোগদানকৃত পুলিশ সুপার মহোদয়"
Details
*প্রেস রিলিজ*
তারিখ: ০১ সেপ্টেম্বর ২০২৪ খ্রি:।
গণমাধ্যমকর্মীদের সাথে মত বিনিময় করলেন রংপুর জেলার সদ্য যোগদানকৃত পুলিশ সুপার মহোদয়"


আজ ০১ সেপ্টেম্বর ২০২৪ খ্রি: দুপুর ১২.৩০ ঘটিকায় রংপুর জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে অত্র জেলায় সদ্য যোগদানকৃত সম্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মদ শরীফ উদ্দিন মহোদয় প্রিন্ট ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সম্মানিত গণমাধ্যমকর্মীদের সাথে এক মত বিনিময় সভায় অংশগ্রহণ করেন। 
তিনি রংপুর জেলায় বৈষম্য নিরসন, শান্তি শৃঙ্খলা রক্ষা ও সর্বক্ষেত্রে ন্যায্যতা প্রতিষ্ঠায় কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য রংপুর জেলা পুলিশের পাশাপাশি তিনি সাংবাদিকবৃন্দসহ সর্বসাধারণকে এগিয়ে আসার জন্য আহবান জানান। শিক্ষাঙ্গনে শিক্ষার শান্তিপূর্ণ পরিবেশ ফিরিয়ে আনতে শিক্ষার্থী ও অভিভাবকগণকে সচেতন হওয়ার জন্য তিনি বিশেষ গুরুত্ব আরোপ করেন। ট্রাফিক আইন সম্পর্কে জনসচেতনতা সৃষ্টিসহ প্রতিটি মানুষ যেন নিজস্ব সম্মান নিয়ে সমাজে নিরাপদে বসবাস করতে পারেন সেই পরিবেশ ও সুযোগ সৃষ্টি করার জন্য পুলিশ কাজ করবে বলে তিনি জানান। সর্বোপরি  রংপুর জেলায় সর্বত্র শান্তি প্রতিষ্ঠায় পুলিশ ও জনগণ একসাথে কাজ করবে মর্মে তিনি সকলের নিকট দোয়া ও সহযোগিতা কামনা করেন।
এসময় সেখানে উপস্থিত ছিলেন জনাব মোঃ তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), রংপুর (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত); জনাব মোঃ ইফতে খায়ের আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), রংপুর; জনাব মোছাঃ সুলতানা রাজিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), রংপুর, জনাব মোঃ ইফতে খায়ের আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), রংপুর সহ সম্মানিত গণমাধ্যমকর্মীবৃন্দ। ।
Image
Images
Attachments
Publish Date
01/09/2024
Archieve Date
10/09/2024